ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক স্ট্যাটাস ইংলিশ ও বাংলা

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক ভাবে জানান এবং আল্লাহ মহান রাব্বুল আলামিনের কাছে তার জন্য দোয়া করুন। আল্লাহ এই পৃথিবীতে মানুষ পাঠিয়েছেন এবং একে অপরের সাথে সুন্দর সম্পর্ক তৈরি করে দিয়েছেন।

এর মধ্যে একটি সম্পর্ক হলো ভাই এর সাথে বোনের সম্পর্ক এবং বোনের সাথে বোনের সম্পর্ক। ভাইয়ের সাথে বোনের সম্পর্ক যেমন মধুর হয় তেমনি যাদের ভাই নেই তাদের বোনের সাথে বোনের সম্পর্ক ও হয় অনেক মধুর।

গভীর স্নেহ ও ভালোবাসার বন্ধনে আবদ্ধ ছোট বোনের সম্পর্ককে আরও বেশি ভালোবাসাই পরিণত করতে তাকে শুভেচ্ছা জানান ইসলামিক ভাবে। ‌ আর মহান রাব্বুল আলামিনের কাছে তার জন্য কল্যাণ কামনা করুন।

আপনার প্রিয় ছোট্ট বোনের জন্মদিনে তাকে খুব সুন্দর একটি উপহার দিন এবং পাশাপাশি আপনার মনের স্নেহ ও ভালোবাসা প্রকাশ করুন শুভেচ্ছা বার্তার মাধ্যমে।

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক ভাবে দিতে চাই আমরা সবাই। কারণ ইসলামিক ভাবে শুভেচ্ছা বার্তা জানানোর ফলে প্রিয় ছোট বোনের জন্য মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করা যায়।

জন্মদিন হলো খুব আনন্দের একটি দিন। আর ছোটবেলার জন্মদিন তো হয়ে ওঠে আরও বেশি আনন্দময়। আপনার ছোট বোনের জন্মদিনে তার জন্য দোয়া করার পাশাপাশি শুভেচ্ছা জানালে ছোট বোনটি অনেক খুশি হয়ে যাবে।

তাই আদরের প্রিয় ছোট বোনকে ইসলামিক ভাবে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানান।
>> আমার প্রিয় ছোট বোনটি! আজ তোমার জন্মদিনে তুমি আজ খুব খুশি। আল্লাহ মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করি যেন তুমি সারাটি জীবন এরকমই খুশি থাকো।

>> আল্লাহ মহান রাব্বুল আলামিনের কাছে অনেক অনেক শুকরিয়া জানাই আজ আমার ছোট্ট বোনটির এক বছর পূর্ণ হল। আজকের মত এরকমই এক সুন্দর দিনে তুমি এই পৃথিবীতে এসেছিলে আমাদের ঘর আলো করে।

>> ছোট্ট বোনটি আজ তোমার জন্মদিনে তোমাকে বলতে চাই তুমি এই পৃথিবীর সবচেয়ে সেরা বোন। আর আল্লাহর কাছে শুকরিয়া জানাই যে তিনি তোমাকে আমার বোন করে পাঠিয়েছে।

>> আজ একটি শুভ দিন আমার প্রিয় ছোট বোনের জন্মদিন। আজকের এই দিনে তোমার দীর্ঘায়ু কামনা করি।

>> আজকে যেরকম ভাবে তোমার জন্মদিনের দিনে তুমি খুশি আছো। এরকম ভাবে খুশি থাকো সারাটি জীবন। আল্লাহ তোমাকে পৃথিবীর সব সুখ দান করুক।

>> আদরের প্রিয় ছোট বোন আজ আমি তোমার থেকে অনেক দূরে আছি। তুমি যেখানেই থাকো না কেন সারা জীবন সুখে থেকো ভালো থেকো এই প্রার্থনাই করি। জন্মদিনের অনেক শুভেচ্ছা নিও।

 

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক। বড় ভাইয়ের সাথে ছোট বোনের সম্পর্ক অথবা বড় বোনের সাথে ছোট বোনের সম্পর্ক হয় অনেক গভীর স্নেহ ও ভালোবাসার।

তাইতো ছোট বোনের জন্মদিনের দিনে বড় ভাই অথবা বড় বোন প্রত্যেকেই চায় তার বোনকে মন থেকে দোয়া করে শুভেচ্ছা জানাতে।

এমনই কিছু শুভেচ্ছা নিয়ে হাজির হলাম আজ আপনাদের সামনে। তাহলে চলুন বার্তা গুলো পড়ে নিন।
>> শুভ জন্মদিন প্রিয় ছোট বোন। তুমি তোমার জীবনের বেশ কিছু বছর পার করে ফেলেছ। এই কিছু বছরেই তুমি আমাদের জীবন আনন্দে ভরিয়ে রেখেছো। তোমার আমার স্নেহ ও ভালোবাসায় ভরা সম্পর্ক অটুট থাকুক সারা জীবন।

>> এভাবে খুশির জন্য থাকো সারাটি জীবন। শুভ জন্মদিন প্রিয় বোন। তোমার হাসি মাখা মুখখানি দেখে আমি আমার সব দুঃখ ভুলে থাকতে পারি। তাই এই হাসি মুখ কখনো মলিন হতে দিব না আমি।

>> ছোট বোন আজ তোমার জন্মদিনে তোমাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা বার্তা। তোমার জীবন সফলতায় পরিপূর্ণ হোক এবং আনন্দ ও সুখে ভরে উঠুক।

>> আমাদের তিন ভাইয়ের আদরের ছোট বোন তুমি। তুমি আমাদের সংসারে আসার পর থেকে সবাইকে হাসিখুশিতেমা দিয়ে রেখেছো সব সময়। আল্লাহ তোমাকে চির সুখী করুক।

>> আজ আমার প্রিয় ছোট বোনের জন্মদিন। যদিও আজ আমি তার পাশে নেই হব তাকে স্ট্যাটাস এর মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানাচ্ছি। প্রিয় ছোট বোন আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি তোমার সাথে কাটানো সময় গুলো ভাবলেই আমার মন ভালো হয়ে যায়। তুমি সারাটা জীবন এভাবে আমার মন ভালো হওয়ার উপায় হয়ে বেঁচে থাকো।

>> এই সুন্দর পৃথিবীতে তোমার প্রতিটি সুন্দর দিন হোক আনন্দময়। শুভ জন্মদিন প্রিয় ছোট বোন। দোয়া করি জীবনে সফলতার শীর্ষে আরোহন করো । পাশে পাবে আমাকে সব সময়।

>> পুরো একটি বছর পর এলো আজ আবার সেই সুন্দর দিন তোমার জন্মদিন। আদরের ছোট বোন আজকের এই জন্মদিনে তোমাকে জানাই অনেক বেশি ভালোবাসা ও শুভেচ্ছা।

আরও পড়তে ভিজিট করুনঃ 

শুভ জন্মদিন ।। প্রিয় জনের কাছে পাঠানোর জন্য সেরা শুভেচ্ছা বার্তা

সেরা বিবাহ বার্ষিকী শুভেচ্ছা (বাংলা + English)

সেরা জন্মদিনের শুভেচ্ছা বার্তা ও দোয়া (বাংলা+English)

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইংলিশ

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক দেওয়ার জন্য আপনি স্ট্যাটাস গুলো ইংলিশে দিতে পারেন। আমরা সাধারণত বাংলায় প্রিয় মানুষকে শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে থাকে।

তবে এর ব্যতিক্রম হিসেবে আপনি যদি ইংরেজি ভাষায় স্ট্যাটাস দিতে চান তাহলে অবশ্যই নিচে লেখাগুলো পড়ে নিতে পারেন। পড়ার পরে যদি স্ট্যাটাস গুলো ভালো লাগে তাহলে অবশ্যই আপনার ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য বাছাই করে নিন।

> My dear little sister! Today is your birthday and I know you are very happy today. I pray to Allah almighty that you will be happy like this day for the rest of your life.

 

>> Thank you very much to Allah almighty for give me a sister like you. On such a beautiful day like today you come into this world to light up our house.

>> Little sister today on your birthday I want to tell you that you are the best sister in the world. And thanks to Allah that he sent you as my sister.

>> Today is a happy day for my dear little sister’s birthday. I wish you a long life on this day.
>> How happy are you today on your birthday? Be happy like this for the rest of your life. May Allah grant you all the happiness in the world.

>> May every beautiful day of yours be happy in this beautiful world. Happy birthday dear little sister. May you rise to the top of success in life. You will always have me by your side.

>>After a whole year, today is the beautiful day of your birthday. Much love and best wishes to you on your birthday today dear little sister.

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি

উপরে বেশ কিছু ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক দেওয়া হয়েছে। এর পাশাপাশি আপনি কিছু ফানি স্ট্যাটাস বলে রাখতে পারেন যাতে আপনি আপনার বোনকে এই স্ট্যাটাস গুলোর মাধ্যমে আরও বেশি আনন্দ দিতে পারেন।

ছোট বোনকে আনন্দ দেওয়ার জন্য ফানি স্ট্যাটাস গুলো খুবই কার্যকরী হতে পারে। কারণ ছোটরা সব সময় মজার ছলে কথা বলা পছন্দ করে। তাহলে পড়ে নিন এমনই কিছু ফানি স্ট্যাটাস।

>> এই যে প্রিয় ছোট বোন আজ তোমার জন্মদিন। তাইতো তুমি যদি কোন দুষ্টুমি করো তাও কিছু বলবো না আজকে। তোমাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

>> তোমার দুষ্টুমিতে ভরা প্রতিটা মুহূর্ত আমার কাছে আনন্দময় হয়ে ওঠে। প্রিয় বোন আজ তোমার জন্মদিনে তোমার জন্য অনেক খেলনা উপহার নিয়ে আসলাম।

>> তুমি এত দুষ্টুমি করো তবুও তুমি এক মুহূর্ত বাড়িতে না থাকলে বাড়িটা ফাঁকা ফাঁকা লাগে। আমার প্রিয় ছোট বোনের জন্মদিনে জানাই অনেক অনেক স্নেহ ও ভালোবাসা।

>> ভাই বোনের সম্পর্ক যে কতটা মধুর ও গভীর হয় তা আমি আগে বুঝিনি। তুমি যত বড় হচ্ছ তত বেশি বুঝতে পারছি যে ছোট বোনের সাথে সম্পর্কটা কত সুন্দর হয়। শুভ জন্মদিন প্রিয় ছোট বোন।

>> শুভ জন্মদিন আমার আদরের ছোট বোন। চলো আজ তোমাকে ঘুরতে নিয়ে যাব আর অনেক খেলনা কিনে দেবো। তুমি খুশি হয়েছো তো?

>> প্রতিবছর তোমার জন্মদিনে আমি দুইটা কেক নিয়ে আসি। আজ তিনটা নিয়ে এসেছি কারণ আজ আমি পুরো একটা কেক সাবাড় করে ফেলব। প্রিয় ছোট বোনটি রাগ করো না যেন।

আরও পড়তে ভিজিট করুনঃ 

প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

স্বামীর পক্ষ থেকে স্ত্রীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা |anniversary wishes

স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, কবিতা, এসএমএস ও ইসলামিক বার্তা

শেষ কথা

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক এর পাশাপাশি বেশ কিছু ইংলিশ ও বাংলা শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে সাজানো হয়েছে আমাদের আজকের এই পোস্ট। আপনার আদরের ছোট বোনকে স্নেহ ও ভালোবাসায় ভরা শুভেচ্ছা বার্তা জানাতে এই ইসলামিক স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারেন।

ছোট বোনের সাথে বড় ভাই অথবা বড় বোনের সম্পর্ক হয় খুবই স্নেহময় ও ভালোবাসায় পরিপূর্ণ। এই সুন্দর সম্পর্ক টিকে আরও বেশি আনন্দময় করে তুলতে পারেন ছোট বোনের জন্মদিনে। তাকে সুন্দর শুভেচ্ছা বার্তা জানান এবং উপহার দিয়ে খুশি করে তুলুন।

আজকের এই পোস্ট যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই অন্যদের সাথে শেয়ার করবেন। আজ এ পর্যন্তই ভালো থাকুন সুস্থ থাকুন। ধন্যবাদ।।