বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

সেরা বিবাহ বার্ষিকী শুভেচ্ছা (বাংলা + English)

বিবাহ বার্ষিকী প্রতিটা মানুষের জীবনের একটি বিশেষ দিন । দুটি মানুষ যেদিন বিবাহ বন্ধনে আবদ্ধ হয় সেই দিনের বছর পূর্তিকে বলা হয় বিবাহ বার্ষিকী । বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তার মাধ্যমে দিনটিকে সুন্দর করে তোলা যায়।

 

দাম্পত্য জীবনের বিবাহ বার্ষিকী বিভিন্ন ভাবে উদযাপন করা হয়ে থাকে । এর মধ্যে শুভেচ্ছা বার্তার মাধ্যমে অভিনন্দন জানানো খুবই জনপ্রিয় । আপনি যদি আপনার স্বামী বা স্ত্রী বা বন্ধু বা অন্য কোন প্রিয় মানুষকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য।পোস্টটি পুরোপুরি পড়ুন এবং আপনার পছন্দ মতো শুভেচ্ছা বার্তা বেছে নিন ।    

 

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

সাধারনত বিয়ের এক বছর পূর্তিকে বিবাহ বার্ষিকী বলা হয়ে থাকে । তবে শুধু এক বছর নয় বিয়ের পরবর্তি প্রতিটা বছরেই বিবাহ বার্ষিকী হয়ে থাকে। প্রত্যক দম্পতির জন্য প্রতি বছর একবার করে এই দিনটি আসে । সকল স্বামী স্ত্রীর কাছেই এই দিনটি একটি বিশেষ। 

 

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা হচ্ছে সুন্দর, রোমান্টিক কিছু কথা কথা বা বার্তা যার মাধ্যমে যার  বিবাহ বার্ষিকী তাকে অভিনন্দন জানানো হয় । স্বামী স্ত্রীর এই বিশেষ দিনটিতে তাদের আপনজনেরা শুভেচ্ছা বার্তা জানিয়ে থাকে । 

 

আপনার জন্য এই পোস্টটিতে কিছু সুন্দর সুন্দর  বিবাহ বার্ষিকীর জন্য শুভেচ্ছা বার্তা তুলে ধরা হলো । যার মাধ্যমে আপনি আপনার আপনজনকে শুভেচ্ছা জানাতে পারবেন। চলুন  শুভেচ্ছা বার্তাগুলো দেখে নেওয়া যাক…  

 

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ

 

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ

 

শুভেচ্ছা মেসেজ (বাংলা + English)

আজ আপনার বিশেষ দিনে আপনাকে জানাই বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা । আপনার দাম্পত্য জীবন অনেক সুখের হোক । “ শুভ বিবাহ বার্ষিকী ”

Wishing you a pleased wedding anniversary today on your special day. May your married life be very happy. “Happy Wedding Anniversary”

শুভেচ্ছা মেসেজ (বাংলা + English)

আপনার দাম্পত্য জীবন প্রেমময় হয়ে থাকুক সারাটা জীবন । আপনার বিবাহিত জীবন সুন্দর এবং চিরস্থায়ী হোক এই কামনা করি । “ শুভ**বিবাহ**বার্ষিকী ”

May your married life be loving for the rest of your life. May your married life be beautiful and everlasting. “Happy Wedding Anniversary”

শুভেচ্ছা মেসেজ (বাংলা + English)

তোমার জীবনের প্রথম বিবাহ বার্ষিকীতে তোমাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন । তমার দাম্পত্য জীবন সুন্দর হোক এবং অনেক ভালো কাটুক । “ শুভ**বিবাহ**বার্ষিকী ”

Heartiest wishes and congratulations on your first wedding anniversary. May your married life be beautiful and have a lot of fun. “Happy Wedding ** Anniversary”

শুভেচ্ছা মেসেজ (বাংলা + English)

দুজনে মিলে পথ চলার আজ আরও একটি বছর অতিবাহিত হলো । সারাজীবন এভাবে তোমার সাথে পথ চলতে চাই । “শুভ * বিবাহ বার্ষিকী”। 

 Another year has passed since the two of them walked together. I want to walk with you like this all my life. “Happy *Wedding Anniversary”.

শুভেচ্ছা মেসেজ (বাংলা + English)

আজ তোমাদের জীবনের প্রথম বিবাহ বার্ষিকী । আজ এই দিনে তোমাদের দুজনের সুখী ও প্রেমময় জীবন কামনা করছি । তোমাদের দাম্পত্য জীবন আনন্দে কাটুক । বিবাহ বার্ষিকীর অনেক অনেক অনেক শুভেচ্ছা জানাই ।

Today is your first wedding anniversary. Wishing you both a happy and loving life on this day. May your married life be happy. Happy wedding anniversary.

 

আরও পড়ুন ঃ

প্রিয় জনের কাছে পাঠানোর জন্য সেরা শুভেচ্ছা বার্তা

 

স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা 

 

স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা 

বিবাহ বার্ষিকীর দিন  প্রতিটা মানুষের জীবনের একটি আনন্দের বিশেষ দিন । এই দিনে আপনি আপনার স্বামীকে শুভেচ্ছা বার্তা জানিয়ে আনন্দিত করে দিতে পারবেন । স্বামীকে  বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানাতে নিচের বার্তাগুলো থেকে যে কোন একটি বেছে নিন । 

 

শুভেচ্ছা বার্তা (বাংলা + English)

প্রতিটা মেয়েই জীবনে সুখী হতে চায়, তার জন্য চাই একটি ছেলের পবিত্র ও স্বার্থহীন ভালোবাসা । তোমাকে স্বামি হিসেবে পেয়ে আজ আমি অনেক সুখী। সারাজীবন এভাবেই ভালোবেসে যেও প্রিয়তম । “ শুভ * বিবাহ * বার্ষিকী ”

Every girl wants to be happy in life, and for that, she wants the pure and selfless love of a boy. Today I am very happy to have you as my husband. Love like this for the rest of your life, my dear. “Happy *Wedding*Anniversary”

 

শুভেচ্ছা বার্তা (বাংলা + English)

তুমি আমার জীবনের প্রথম ও শেষ পুরুষ । তুমি আমার জীবনে এনে দিয়েছো অনাবিল সুখ ও শান্তি । তোমাকে পেয়ে আমি আজ পূর্ণ । বিবাহ বার্ষিকীর দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা । 

You are the first and last man in my life. You have brought endless happiness and peace to my life. I am full today with you. Wishing you lots of love and best wishes on your wedding anniversary.

 

শুভেচ্ছা বার্তা (বাংলা + English)

আজকের এই বিশেষ দিনে কামনা করছি যে আনরা দুজনে যেন সারাজীবন এভাবে একসাথে পথ চলতে পারি । সারা জীবন আমার পাশে থেকো প্রিয় । শুভ *** বিবাহ *** বার্ষিকী ।

On this special day, I wish that you can walk this way together for the rest of your life. Be by my side all my life dear. Happy *** wedding *** anniversary.

 

শুভেচ্ছা বার্তা (বাংলা + English)

আমার জীবনে এসে আমার জীবনটাকে সুখি, সুন্দর ও প্রতিটা মুহুর্তকে স্পেশাল করে তোলার জন্য তোমাকে জানাই অনেক অনেক ধন্যবাদ।  শুভ *** বিবাহ *** বার্ষিকী ।

Thank you very much for coming into my life and making my life happy, beautiful, and every moment special. Happy *** Wedding *** Anniversary.

 

আরও পড়ুন ঃ

সেরা জন্মদিনের শুভেচ্ছা বার্তা ও দোয়া 

 

স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

বিবাহ বার্ষিকী প্রতিটা মানুষের জীবনের একটি আনন্দের বিশেষ দিন । এই দিনে আপনি আপনার স্ত্রীকে শুভেচ্ছা বার্তা জানিয়ে আনন্দিত করে দিতে পারবেন ।স্ত্রী কে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা sms জানাতে নিচের বার্তাগুলো থেকে যে কোন একটি বেছে নিন । 

 

শুভেচ্ছা SMS (বাংলা + English)

প্রতিটি ছেলেই জীবনে সুখী হতে চায়, তার সুখী হওয়ার জন্য চাই একটি মেয়ের পবিত্র ভালোবাসা । তোমাকে স্ত্রী হিসেবে পেয়ে আমি অনেক সুখি প্রিয়তমা । আজ আমাদের জীবনের বিশেষ দিনে তোমাকে জানাই অনেক ভালোবাসা। “শুভ বিবাহ** বার্ষিকী”। ????????

Every boy wants to be happy in life, for his happiness he wants the holy love of a girl. I am very happy to have you as my wife, my dear. A lot of love to you today on this special day of our life. “Happy Wedding** Anniversary”.

 

শুভেচ্ছা SMS (বাংলা + English)

আজকে তোমার আর আমার জীবনের প্রথম বিবাহ বার্ষিকী । তোমার মতো একজন জীবন সঙ্গিনী পেয়ে আমি নিজেকে ধন্য মনে করে । সারাজীবন পাশে থেকো প্রিয়তমা । “হ্যাপি অ্যানিভারসারি”। 

Today is your first wedding anniversary. I feel blessed to have a life partner like you. Stay by my side dear. “Happy marriage Anniversary”.

 

শুভেচ্ছা SMS (বাংলা + English)

তমার সুন্দর মুখের সুন্দর হাসি চিরকাল অম্লান থাকুক । আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি প্রিয়তমা । “শুভ বিবাহ বার্ষিকী” । 

May the beautiful smile on your beautiful face remain forever. I love you so much, darling. “Happy Wedding Anniversary”.

 

শুভেচ্ছা SMS (বাংলা + English)

আজ আমাদের বিবাহ বার্ষিকীতে তোমাকে জানাই এক গুচ্ছ লাল গোলাপের শুভেচ্ছা । আমি চাই জীবনের সব আনন্দ দুজনে মিলে উপভোগ করবো, সব দুঃখ দুজনে ভাগ করে নিবো আর সব বিপদ একসাথে মোকাবিলা করবো । 

Wishing you a bouquet of red roses on our wedding anniversary today. I want to enjoy all the joys of life together, share all the sorrows, and face all the dangers together.

 

আরও পড়ুন ঃ

Facebook Status Bangla||ফেসবুক স্ট্যাটাস বাংলা

 

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা কবিতা

 

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা কবিতা

 

বিবাহ বার্ষিকী প্রতিটা মানুষের জীবনের একটি বিশেষ দিন । এই দিনে আপনি আপনার স্বামী, স্ত্রী, ভাই বা প্রিয় বন্ধুকে কবিতার মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানিয়ে আনন্দিত করে দিতে পারবেন ।স্বামী, স্ত্রী, ভাই বা প্রিয় বন্ধুকে  বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাতে নিচের বার্তাগুলো থেকে যে কোন একটি বেছে নিন ।

শুভেচ্ছা কবিতা (বাংলা + English)

                     সুখ আছে দুঃখ আছে , আছে মিষ্টি মিষ্টি জ্বালা

              বিয়ের এই দিনে সব পেয়েছি, পরিয়েছে যখন তোমায় মালা ।????

There is happiness, there is sadness, there is sweet, sweet burning

              I got everything on this wedding day when you wore the garland.

 

শুভেচ্ছা কবিতা (বাংলা + English)

                   অভিযোগ থাকলে তোমার মনে করে দিয় আমায় ক্ষমা ।

          আজকের এই বিশেষ দিনে তোমাকে অনেক শুভেচ্ছা জানাই প্রিয়তমা।

                       If you have a complaint, forgive me.

                   Best wishes to you on this special day dear.

 

শুভেচ্ছা কবিতা (বাংলা + English)

        তোমার দেওয়া সমস্ত কিছুই আমার কাছে দামী,

               বিনিময়ে কোন কিছু দিতে পারলামনা যে আমি ।

         Everything you give is precious to me.

                  I could not give anything in return.

 

শুভেচ্ছা কবিতা (বাংলা + English)

              তোমার সাথে ঘর বেঁধেছি গো কত বছর আগে,

     এখনও যে তোমায় একলা পেলে মনে প্রেমের জোয়ার জাগে ।

              How many years ago I tied the house with you,

     Even when I see you alone, the tide of love rises in my mind.

 

শুভেচ্ছা কবিতা (বাংলা + English)

       আমার জীবনের প্রথম পুরুষ তুমি প্রথম ভালো লাগা, 

            ঘরে ফেরার আশায় তোমার এখনো রাত জাগা।

       The first man in my life, you are my first love.

            You still wake up at night hoping to return home.

 

শুভেচ্ছা কবিতা (বাংলা + English)

বিয়ের এত বছর পরে ও তোমাদের মধ্যকার

এই ভালোবাসা হোক চিরস্থায়ী, সুখি হউ দুজনে…

“ শুভ বিবাহ বার্ষিকী ”। 

After all these years of marriage, he is between you

May this love be eternal, and may both of you be happy…

“Happy Wedding Anniversary”.

 

 

বন্ধুর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

বিবাহ বার্ষিকীর দিন  প্রতিটা মানুষের জীবনের একটি আনন্দের বিশেষ দিন । এই দিনে আপনি আপনার প্রিয় বন্ধুকে শুভেচ্ছা বার্তা জানিয়ে আনন্দিত করে দিতে পারবেন । প্রিয় বন্ধুকে  বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাতে নিচের বার্তাগুলো থেকে যে কোন একটি বেছে নিন । 

 

শুভেচ্ছা বার্তা (বাংলা + English)

আশা করি এই বিবাহ বার্ষিকীতে তোমাদের ভালোবাসা আরও বৃদ্ধি পাবে এবং সারাটি জীবন তোমরা ভালোবাসার বন্ধনে আবদ্ধ হয়ে থাকবে । “ শুভ ** বিবাহ ** বার্ষিকী বন্ধু ”।

Hope your love will grow more on this wedding anniversary and you will be bound in love for the rest of your life. “Happy **Wedding**Anniversary Friends”.

 

শুভেচ্ছা বার্তা (বাংলা + English)

তোমাদের বিবাহ বার্ষিকীতে তোমাদেরকে অনেক অনেক অভিনন্দন জানাই । তোমরা দুজন দুজনের জন্য তৈরি, অটুট থাকুক তোমাদের ভালোবাসার বন্ধন । “ শুভ ** বিবাহ ** বার্ষিকী প্রিয় বন্ধু ”।

Congratulations on your wedding anniversary. You two are made for each other, may your bond of love remain strong. “Happy **Wedding**Anniversary Dear Friend”.

 

শুভেচ্ছা বার্তা (বাংলা + English)

এতটা বছর ধরে তোমরা দুজনে জীবনের চড়াই উৎরাই এ একে অপরকে সহযোগীতা করে এগিয়ে চলেছো । আশা করি সাম্নের দিনগুলোতে ও এভাবে চলবে বন্ধু । একটি দীর্ঘ এবং সুন্দর বিবাহিত জীবন অতিবাহিত করার জন্য অনেক অনেক অভিনন্দন জানাই । 

For so many years, both of you have been supporting each other in the ups and downs of life. I hope it will continue like this in the days to come, my friend. Congratulations on a long and beautiful married life.

 

শুভেচ্ছা বার্তা (বাংলা + English)

বিবাহের প্রতিটা বার্ষিকীই খুব বিশেষ এবং অনন্য হয়ে থাকে এবং স্বামী স্ত্রীর আত্না প্রেমের গান গায় । আশা করি তোমরা দুজন সারা জীবন এই প্রেমের গান গেয়ে যাবে ।  “ শুভ * বিবাহ * বার্ষিকী প্রিয় বন্ধু ”।

Every wedding anniversary is very special and unique and the husband sings the soulful love song of the wife. I hope you two will sing this love song for the rest of your life. “Happy *Wedding*Anniversary Dear Friend”.

 

আরও পড়ুন ঃ

Top 10 Freelancing in Bangladesh and marketplace list

 

ইসলামিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

 

ইসলামিক বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

বিবাহ বার্ষিকী প্রতিটা মানুষের জীবনের একটি বিশেষ দিন । এই দিনে আপনি আপনার স্বামী, স্ত্রী, ভাই বা প্রিয় বন্ধুকে শুভেচ্ছা বার্তা জানিয়ে আনন্দিত করে দিতে পারবেন ।স্বামী, স্ত্রী, ভাই বা প্রিয় বন্ধুকে  বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানাতে নিচের বার্তাগুলো থেকে যে কোন একটি বেছে নিন ।

 

ইসলামিক শুভেচ্ছা (বাংলা + English)

আমরা দুজনে একে অপ্রের হাত ধরে বহু বছর কাটিয়ে দিয়েছি । আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থণা করি যেন সারা জীবন তোমার হাত ধরেই কাটিয়ে দিতে পারি । “ শুভ * বিবাহ * বার্ষিকী” । 

We have spent many years holding each other’s hands. I pray to the Creator that I can hold your hands my whole life. “Happy *Wedding*Anniversary.

 

ইসলামিক শুভেচ্ছা (বাংলা + English)

আজকের এই বিশেষ দিনে আল্লাহ পাক রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করি যে তিনি যেন আপনাদের বিবাহিত জীবন চিরস্থায়ী করে । আপনাদের বিবাবাহিত জীবন অনাবিল সুখ শান্তিতে ভরে উঠুক । আমীন …। 

On this special day, I pray to Allah Almighty to make your married life eternal. May your married life be filled with endless happiness and peace. Amen

 

ইসলামিক শুভেচ্ছা (বাংলা + English)

আশা করি তোমার বিবাহ বার্ষিকীর আজকের দিনটা খুব আনন্দে কাটবে এবং স্মরনীয় হয়ে থাকবে । তোমার জন্য রইলো অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা। 

Hope your wedding anniversary today will be very happy and memorable. Lots of love and best wishes for you.

 

ইসলামিক শুভেচ্ছা (বাংলা + English)

তোমার হাতে হাত রেখে তোমার কাঁধে কাঁধ রেখে আমার পথ চলার আজ এক যুগ পূর্ণ হলো । আল্লাহ পাক রাব্বুল আলামিনের কাছে লাখ লাখ শুকরিয়া জানাই যে তিনি তোমাকে আমার জীবন সঙ্গী করে দিয়েছেন । 

An era has been completed today of walking my path with my hand in your hand and shoulder on your shoulder. Millions of thanks to Allah Almighty for making you my life partner.

 

ইসলামিক শুভেচ্ছা (বাংলা + English)

আলহামদুলিল্লাহ! তোমার সাথে পথ চলার আরও একটি বছর পার হলো আজ । আল্লাহর রহমতে সারাজীবন একসাথে পথ চলতে চাই । আজকের ইবাহ বার্ষিকীতে তোমাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা । 

Alhamdulillah! Another year of walking with you has passed today. I want to walk together for the rest of my life with God’s grace. Wishing you the best on your wedding anniversary today.

 

 

আরও পড়ুন ঃ

ছেলেদের ফেসবুক স্ট্যাটাস যা আপনাকে করে তোলে আরও স্মার্ট

 

শেষ কথা

আশা করি বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা নিয়ে লিখা এই পোস্টটি আপনার কাছে কাছে ভালো লেগেছে । এই পোস্টটিতে বাছাই করা বেশ কিছু শুভেচ্ছা বার্তা তুলে ধরা হয়েছে যেখান থেকে আপনি আপনার পছন্দমতো বার্তা বেছে নিতে পারবেন। আপনার প্রিয় মানুষের বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে তার আনন্দ বাড়িয়ে দিন।

 

পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক অনেক ধন্যবাদ । এই পোস্ট সম্পর্কে আপনার কোন মতামত থাকলে ইনবক্স করুন ।

পোস্টটি ভালোলাগ্লে আপনার বন্ধু-বান্ধব, আত্নীয় স্বজনদের সাথে শেয়ার করুন ।ভালো থাকুন, সুস্থ থাকুন ।