ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা সেরা স্ট্যাটাস বাংলা ও ইংরেজীতে

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য জন্মদিনের বিশেষ দিনটি খুবই গুরুত্বপূর্ণ। জন্মদিন হলে এমন একটি বিশেষ দিন যেদিন আমরা আমাদের প্রিয় মানুষটিকে শুভেচ্ছার মাধ্যমে ভালোবাসা ও শ্রদ্ধা জানাতে পারি।

ভাবি আর ননদের সম্পর্ক হয়ে থাকে দুই বোনের সম্পর্কের মত ঘনিষ্ঠ ও ভালোবাসায় পরিপূর্ণ। তাই যখন ভাবীর জন্মদিন আসে, এই দিনটি বিশেষ করে তুলতে থাকে সুন্দর শুভেচ্ছা বার্তা জানান। ভাবির সাথে একসাথে আনন্দময় জন্মদিনের দিন উদযাপন করুন।

ভাবির শুভ জন্মদিনে পরিবারের সকলে মিলে তাকে শুভেচ্ছা বার্তা জানাতে পারেন। আপনাদের সুবিধার জন্য এখানে বেশ কিছু শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া হল।

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর মাধ্যমে তাকে আনন্দিত করে তুলুন। ভাবি মানে যে শুধু ভাইয়ের বউ তা নয় ভাবি হয় পরিবারের প্রত্যেক সদস্যের কাছে এবং নির্ভরযোগ্য মানুষ। ভাবি হতে পারে পরামর্শদাতা বন্ধু সুলভ এবং অসাধারণ সহায়ক।

তাই আপনার ভাবির জন্মদিনে তাকে নিশ্চয়ই শুভেচ্ছা বার্তা জানান।
<> প্রিয় ভাবি আমার জীবনে তোমার গুরুত্ব অপরিসীম তুমি সব সময় আমার পাশে থাকো এবং আমার সুখ দুঃখ ভাগ করে নাও। আজ তোমার জন্মদিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা।

<> ভাবি তুমি যেদিন থেকে এই পরিবারে এসেছ সেদিন থেকে তোমার স্নেহময় উপস্থিতি আমার জন্য আশীর্বাদ স্বরূপ হয়ে গেছে।।। তুমি আমার জীবনে বড় বোনের কমতি পূরণ করে দিয়েছো। এই জন্মদিনে তাই আমি চাই তুমি দীর্ঘজীবী হও।

<> ভাবি তোমার সাথে কাটানো প্রতিটা মুহূর্ত আমার জীবনের জন্য অমূল্য সম্পদ। তুমি আমার জীবনের সবচেয়ে নির্ভরযোগ্য পরামর্শদাতা। তোমাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

<> তোমার সাথে কাটানো স্মৃতিময় মুহূর্তগুলো মনে পড়ে সব সময়। প্রিয় ভাবি এখন তোমার থেকে অনেক দূরে থাকলেও তোমার কথা মনে করি আমি। আজ তোমার জন্মদিন দোয়া করি সারা জীবন সুখে থাকো।

<> তোমার মুখে মিষ্টি কথা শুনলে আমার মন প্রফুল্ল হয়ে ওঠে সব দুঃখ ভুলে যাই আমি। আমার ভাবি হয়ে এই পরিবারে আসার জন্য তোমাকে জানাই অনেক ধন্যবাদ।

আরও পড়তে ভিজিট করুনঃ 

সেরা জন্মদিনের শুভেচ্ছা বার্তা ও দোয়া (বাংলা+English)

সেরা বিবাহ বার্ষিকী শুভেচ্ছা (বাংলা + English)

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক ভাবে জানাতে চাইলে আপনি নিচের বার্তাগুলো পড়ে নিতে পারেন। যদিও ইসলাম জন্মদিন পালনের
<> প্রিয় ভাবি জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল। দোয়া করি পৃথিবীর সমস্ত সুখ দিয়ে আল্লাহ তোমাকে ভরিয়ে রাখুক। আল্লাহ তোমার জীবনের সব দুঃখ গুলোকে আনন্দে পরিণত করুক।

<> মহান ররাব্বুল আলামিনে রহমতে তোমার মতো ভালো একজন ভাবি পেয়েছি। আজ তোমার জন্মদিনের বিশেষ দিনে কৃতজ্ঞতা যে স্বরূপ আমার ভালোবাসা উপহার দিলাম।

<> ভাবি তুমি হল আমার জন্য একজন অনুপ্রেরণাদায়ক মহিলা। তোমার অনুপ্রেরণা ছাড়া সামনে চলার পথ পথ খুঁজে পাচ্ছিলাম না আমি। তোমার প্রতি আমি চির কৃতজ্ঞ। আল্লাহ তোমাকে সদা সর্বদা সুস্থ রাখুক।

<> শুভ জন্মদিন প্রিয় ভাবি। দোয়া করি সব সময় আল্লাহর কথা স্মরণ করে ইসলামের পথে চলো। এবং তোমার স্নেহ ও ভালোবাসা দিয়ে আমাদের পরিবারটাকে ভরিয়ে রাখো।

<> আল্লাহ মহান রাব্বুল আলামিনের কাছে লাখ লাখ শুকরিয়া জানাই যে তোমার মত একজন ভাবি পেয়েছি। তুমি এই পরিবারে আসার পর থেকে পরিবারটাকে আনন্দ ভরিয়ে রেখেছো। আজ তোমার জন্মদিনে সবার তরফ থেকে জানাই অনেক অনেক শুভেচ্ছা।

<> আমার প্রিয় ভাবীর দীর্ঘায়ু এবং সুস্থতা প্রার্থনা করি মহান রব্বুল আলামীনের কাছে। তুমি সব সময় সুখী ও সুস্থ থাকো এবং তোমার জীবনে সব সময় যেন সুখের বাতাস বয়ে যায় এই দোয়া করি।

 

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে জানানোর জন্য জন্য এখানে বেশ কিছু ইংরেজি বার্তা দেওয়া হল। আশা করি বার্তাগুলো আপনাদের ভালো লাগবে।
<> When I hear sweet words from your mouth my heart becomes cheerful and I forget sorrows. Thank you very much for coming into this family as my sister in law. Happy birthday.

<> Dear sister in law, your importance in my life is immense. You are always by my side and share my happiness and sorrow. Happy birthday to my dear sister in law.

<> Always remember the memorable moments spent with you. Dear sister in law even though I am always from you now. I remember you. I wish you a happy birthday today.

<> I think your loving presence has been a blessing to me since the day you came into our family. You filled the leg of my elder sister in my life. So on this birthday I wish you a very happy birthday.

<> Happy birthday to my dear sister in law. Many many happy returns of the day. Always stay well and stay safe.

আরও পড়তে ভিজিট করুনঃ 

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায় ও‌ ইংরেজিতে????

প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে || Birthday SMS in English

প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা ফানি

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা ফানি। প্রিয় মানুষকে তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা যেমন আপনার নিশ্চয়ই খুব পছন্দের। জন্মদিনটি যদি হয়ে থাকে আপনার প্রিয় ভাবীর তাহলে তো আর কথাই নেই। প্রিয় মানুষের জন্মদিন বিশেষ করে তোলার জন্য তাকে সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা জানাতে পারেন।

নিচের দেওয়া সেরা বার্তা গুলো থেকে আপনি পছন্দ মতো বার্তা বাছাই করে নিতে পারেন।
<> ভাবি আজ তোমার জন্মদিনে আমাদের পরিবারের পক্ষ থেকে একটি ছোট্ট আয়োজন করেছি । আশা করি আজকের দিনটি তুমি খুব ভালোভাবে উপভোগ করতে পারবে‌। চলো সবাই মিলে দিনটি উদযাপন করি।

<> ভাবি তোমার থেকে আমি শিখেছি কিভাবে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয় এবং জীবনের বাধা পেরিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হয়। তোমার এই অনুপ্রেরণার জন্য তোমার প্রতি আমি চির কৃতজ্ঞ। আজ তোমার খুশির দিন জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা নাও।

<> আজ তোমার জন্মদিনের বিশেষ দিনে তোমাকে একটি বিশেষ উপহার দিতে চাই ভাবি। আমার বিশেষ উপহারটি হল আমার অন্তরের অন্তস্থল থেকে নেওয়া অসীম ভালোবাসা।

<> ভাবি তোমার হাসির জাদু দিয়ে তুমি আমাদের পরিবারকে ভরিয়ে রেখেছ আনন্দে। তোমার মুখের ওই মিষ্টি হাসি আমার দুঃখ কষ্ট ভুলে যেতে যথেষ্ট। আজকে তোমার জন্মদিনে আমার প্রার্থনা হল তুমি সব সময় এরকম হাসিখুশি থাকো।

<> ভাবি আজ তোমার জন্মদিন নিয়ে আমি চাই যে আমাদের সম্পর্ক আরো গভীর ভালোবাসায় পরিপূর্ণ হোক । তোমার আমার ভালোবাসা সব সময় অটুট থাকুক।

বড় ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা

বড় ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য বাছাই করা সেরা স্ট্যাটাস গুলো পড়ে নিন। এখানে থেকে শুভেচ্ছা বার্তা বাছাই করে নিন আপনার প্রিয় বড় ভাবীর জন্য।
<> প্রিয় বড় ভাবি তোমাকে জানাই জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা। তুমি শুধু এই পরিবারের বিয়ে করতে হও তুমি সৃষ্টিশীলতার এক জীবন তো প্রতীক। তুমি আমাদের পরিবারকে করেছ পরিপূর্ণ। এরকমই সৃষ্টিশীল থাকো সারাটি জীবন।

<> বড় ভাবি তোমার হৃদয় স্পর্শে ভালোবাসা আমাদের পরিবারের প্রতিটি মানুষের জন্য অপরিহার্য। তুমি আমাদের অগোছালো এলোমেলো পরিবার টিকে করেছ গোছানো ও পরিপাটি। আজ আমরা সবাই মিলে তোমাকে জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা জানাই।

<> প্রিয় বড় ভাবি, তোমার সেবামূলক মনোভাব আমাদের পরিবারের সকলের মন জয় করে নিয়েছে। তুমি শুধু এই পরিবারের জন্য নাও সমাজের প্রতিটা মানুষের জন্য সেবায় এগিয়ে যাও। তাই তোমার জন্মদিনে এই প্রার্থনা করি যে তুমি দীর্ঘজীবী হও আর বেশি বেশি সেবামূলক কাজ চালিয়ে যাও।

<> শুভ জন্মদিন প্রিয় বড় ভাবি। তুমি আমাদের পরিবারে আসার পর থেকে সম্পর্কের বন্ধন আরো অটুট করে তুলেছো। তাইতো তোমার জন্মদিনে তোমাকে অনেক ধন্যবাদ জানাতে চাই।

<> শুভ শুভ দিন আজ আমার প্রিয় বড় ভাবীর জন্মদিন। এই দিনটাকে জানাতে চাই যে ভাবে আমার জন্য কত গুরুত্বপূর্ণ একজন মানুষ ও আমার অনুপ্রেরণার উৎস।

আরও পড়তে ভিজিট করুনঃ 

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা বাংলা ও ইংরেজিতে

দাম্পত্য জীবনের শুভেচ্ছা বার্তা ও বিয়ের শুভেচ্ছা মেসেজ

স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, কবিতা, এসএমএস ও ইসলামিক বার্তা

স্বামীর পক্ষ থেকে স্ত্রীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা |anniversary wishes

শেষ কথা

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ইসলামিক ইংরেজি এর সাথে সাথে কিছু ফানি স্ট্যাটাস দিয়ে আজকের এই পোস্টটি সাজানো হয়েছে। আশা করি পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

পোস্ট সম্পর্কে কিছু বলার থাকলে নিচের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন। কষ্টে পড়ার পরে ভালো লাগলে অবশ্যই অন্যদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

প্রতিনিয়ত নতুন নতুন পোস্ট আপডেট পেতে আমাদের সাথেই থাকুন। ভালো থাকুন সুস্থ থাকুন। ধন্যবাদ।।